নওগাঁর মহাদেবপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা

  15-10-2018 12:22PM


পিএনএস, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের চকদৌতপুর গ্রামে এক বিধবা নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ওই নরী বাদী হয়ে নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন আইন ট্রাইব্যুনাল-১ এ উত্তরগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য ফিরোজ হোসেন (৩৮) এবং উপজেলার উত্তরগ্রাম গ্রামের মৃত রফিক উদ্দীনের ছেলে আজিজার রহমানের (৪০) বিরুদ্ধে সম্প্রতি নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ তৎপর ২০০৩ সালের সংশোধিত আইন ৯(৪)(খ)/৩০ ধারায় একটি মামলা (৩২৬/১৮) দায়ের করেন। বিচারক মামলাটি এজাহার হিসাবে গণ্য করে ৬০ কার্যদিবসের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য মহাদেবপুর থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিলে গত ১৪ অক্টোবর থানায় মামলাটি রেকর্ড করা হয়। মামলার বিবরণে উল্লেখ করা হয়, আসামিরা বিভিন্ন সময় ওই বিধবা নারীকে কু-প্রস্তাব দেয়। তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে ফিরোজ হোসেন বাদীনির ঘরে অনধিকার প্রবেশ করে।

একপর্যায়ে জোরপূর্বক বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় আজিজার রহমান পাহাড়া দেয়। পরে বাদীনির ডাক-চিৎকারে স্থানীয় লোকজন আসলে আসামীদের পালিয়ে যেতে দেখতে পায় ও চিনতে পারে। অভিযুক্ত ইউপি সদস্য ফিরোজ হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে ফাঁসানোর উদ্দ্যেশে এ ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, আদালতের নির্দেশে গত ১৪ অক্টোবর থানায় মামলাটি রেকর্ড করা হয়েছে। তদন্ত চলছে, শিগগিরই তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়া হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন