হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে পড়ে নবজাতকসহ প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

  19-10-2018 06:24PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃরাকিবুর রহমান রকিব: ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে ছাদ থেকে পড়ে সীমা আক্তার (২৫) এক গৃহবধু ও তার চার দিনের ছেলে শিশুকে নিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার সকালে শহরের পুরাতন জেলরোড এলাকার দি লাইফ কেয়ার হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সীমা আক্তার সদর উপজেলার চিনাইর পার্শ্ববর্তি গ্রামে ঘাটিয়ারা গ্রামের প্রবাসী মনির মিয়ার স্ত্রী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, সীমাকে গত ১৬ অক্টোবর পরিবারের লোকজন বাচ্চা প্রসব করার জন্য দি লাইফ কেয়ার নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। তারপর তার ছেলে বাচ্চা প্রসব হলে তিন দিন ধরে চিকিৎসা চলছিল। আজ শুক্রবার সকাল ১০টায় হাসপাতালের বিল পরিশোধ করে হাসপাতাল ত্যাগ করার কথা ছিল। কিন্তু বিল নিয়ে তার মা রেহেনা বেগমের সাথে তর্কাতর্কি হয়। পাশের রুমে থাকা একজন বলেন- তার মা হাসপাতালের রুম থেকে নিচে বের হয় নাস্তা আনার জন্য। নাস্তা আনার পর সে রুমে এসে দেখে তার মেয়ে নেই। পরে অন্যান্য রোগীর স্বজনদের কাছ থেকে জানতে পারে তার মেয়ে হাসপাতালের ছাদ ওঠে পাশের দি ল্যাব এইড হাসপাতালের ছাদ থেকে নবজাতক শিশুকে ফেলে পরে সে নিজেও পড়ে আত্মহত্যা করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম উদ্দিন জানান, হাসপাতালের বিল নিয়ে অথবা অন্য যে কোন কারনেই তা হয়েছে কিনা এই হত্যার ঘটনা তদন্ত করা হবে ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন