সুন্দরগঞ্জে অগ্নিকান্ডে ছাগলসহ ৫টি গরু পুড়ে ছাই

  20-10-2018 11:46AM

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলায় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ১টি ছাগল, ৪টি গরুসহ ৪ লাখ টাকা সম্পদ। সংসারের শেষ সম্বলটুকু হারিয়ে নিরবাক হয়ে পড়ে পরিবারটি।

স্থানীয়দের নিকট থেকে গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ২ টার সময় দহবন্দ ইউনিয়নের উত্তর ধুমাইটারী গ্রামের কাচু মামুন ব্যাপারীর ছেলে ছলিম উদ্দিনের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে নিমিশের মধ্যে রান্না ঘর সংলগ্ন গোয়াল ঘরে আগুন ছড়িয়ে পড়লে ১টি ছাগল, ৪টি গরু, রান্নাঘর ও গোয়ালঘরসহ ৪ লাখ টাকা সম্পদ পুড়ে যায়। ছলিমের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। ছলিম দীর্ঘদিন থেকে পারিবারিকভাবে গরুর খামার দিয়ে সংসার পরিচালনা করে আসছিল। গরুর খামারটি ছিল তার একমাত্র সম্বল।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, পুড়ে যাওয়া গরুর পাশে বসে ছলিমের স্ত্রীর ছারভান বেগমের আহাজারি। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ ৫ হাজার টাকা এবং শুকনো খাবার প্রদান করেছেন। এছাড়া ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক রেজাউল আলম রেজা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন