ডিমলায় ৩টি ইউনিয়নে নির্বাচন: চেয়ারম্যান পদে বিজয়ী স্বতন্ত্র ২, নৌকা ১

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় ৩টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২১ অক্টোবর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সারাদিন ব্যাপী ভোট গ্রহণ চলে।

সরেজমিনে ঘুরে দেখা যায়, উপজেলার তিন ইউনিয়নে প্রতিটি ভোট কেন্দ্র কড়া নজরে রেখেছে আইনশৃংখলা বাহিনী। এতে সাধারণ ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে সকাল থেকে ভোট কেন্দ্রে ভীড় জমায়। তবে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারদের সংখ্যা চোখে পরার মত। উল্লেখযোগ্য প্রার্থী সমর্থকদের মধ্যে হামলা-হাঙ্গামা করার পায়তারা ছিল কিন্তু ব্যাপক সংখ্যক আইন-শৃংঙ্খলা রক্ষাকারী বাহিনী র্যা ব, পুলিশ, বিজিবি, আনসার ভিডিপি ও গণমাধ্যম কর্মীদের সার্বক্ষনিক নজরদারীর কারনে কোনরূপ হাঙ্গামা বাধাবার সুযোগ পায়নি। ইউনিয়ন ৩টি হলো- ৪নং খগা খড়িবাড়ী ইউনিয়নে রবিউল ইসলাম লিথন- ৪৪২৭ ভোট পেয়ে চশমা প্রতীকে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী জাঙ্গাহীর আলম-তার প্রাপ্ত ভোট ৩৮১৮। ৫নং গয়াবাড়ী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সাবেক ইউ.পি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা সামছুল হক ৭২৪১ ভোট পেয়ে আনারস প্রতীকে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী শলীফ ইবনে ফয়সাল মুন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তার প্রাপ্ত ভোট ৪৫৬৮ ও ৯নং টেপা খড়িবাড়ী ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী ময়নুল হক নৌকা প্রতীকে- ৫৯৬৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিল রবিউল ইসলাম শাহিন আনারস প্রতীকে প্রাপ্ত ভোট ৪৮৯৩। এ তিন এলাকার জণগনের দীর্ঘদিনের ভোগান্তি এবং প্রতিক্ষার প্রহর শেষ হলো ইউ.পি নির্বাচন অনুষ্ঠিত হয়ে।

উক্ত ৩ ইউ.পির জনগণ নির্বাচিত বিজয়ী প্রার্থীকে উপজেলা চত্ত্বর হইতে রাত ৮.৩০ মিনিট সময় নির্বাচনী কাজে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা বে-সরকারী ভাবে ফলাফল দেওয়ার পরে প্রার্থীর সমর্থক গোষ্ঠি আনন্দ উল্লাস করে নিজ নিজ বাড়ীতে ফিরে যায়। অপর দিকে খগা খড়িবাড়ী ইউনিয়নের ধানের শীষ প্রতীক আতিকুজ্জামান ১৪৩৫ ভোট পেয়ে এবং গয়াবাড়ী ইউনিয়নের জামাত সমর্থক প্রার্থী রোকুনুজ্জামান মোটর সাইকেল প্রতীকে ১৬৩৫ ভোট পেয়েছেন বলে ডিমলা উপজেলা নির্বাচন অফিসার মোছাঃ মাহাবুবা আক্তার বানু সংবাদ কর্মীকে জানান ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech