মুক্তাগাছায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের মুক্তাগাছায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং গফরগাঁওয়ে ট্রাক্টর লড়ি উল্টে মা ও শিশু আহত হয়েছেন।

সোমবার (২২ অক্টোবর) সকাল ৮টার দিকে ময়মনসিংহ-জামালপুর সড়কের মুক্তাগাছার তারাকান্দি চড়াঘাটি বাঘমারা সংলগ্নস্থানে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা এবং সোমবার দুপুরে গফরগাঁও পৌর শহরের গফরগাঁও-ভালুকা সড়কের শিবগঞ্জ লেভেল ক্রসিংয়ে অপর ঘটনাটি ঘটে।

মুক্তাগাছা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,সোমবার সকাল ৮টার দিকে ময়মনসিংহ-জামালপুর সড়কের মুক্তাগাছার তারাকান্দি চড়াঘাটি বাঘমারা সংলগ্নস্থানে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মুক্তাগাছা উপজেলার দাওগাঁওয়ের ফারুক (৩০) এবং অজ্ঞাত (২৫) আরেকজন আহত হন। এসময় তাদেরকে উদ্ধার করে প্রথমে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে একজন মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অপরজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলী আহমদ মোল্লা এ সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং মামলাও হয়েছে।

অপরদিকে সোমবার দুপুর গফরগাঁও উপজেলার পৌর শহরের গফরগাঁও-ভালুকা সড়কের শিবগঞ্জ লেভেল ক্রসিংয়ে দ্রুতগামী ধান বোঝায় একটি ট্রাক্টর লড়ি উল্টে ধানের বস্তার নিচে চাপা পড়ে রোকেয়া বেগম (৩০) নামে এক গৃহবধু ও তার শিশু সন্তান গুরুতর আহত হন।

স্থানীয় সূত্রে জানা যায়,সোমবার দুপুরে ধান বোঝাই একটি ট্রাক্টর লড়ি ভালুকা যাওয়ার পথে দ্রুত গতিতে শিবগঞ্জ লেভেল ক্রসিং পাড় হতে গিয়ে উল্টে যায়। এ সময় রাস্তার পাশে শিশু সন্তান নিয়ে দাঁড়িয়ে থাকা রোকেয়া বেগম ও তার শিশু সন্তান ধানের বস্তার নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। পড়ে পথচারীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আহাদ খান জানান , খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠিয়ে লড়িটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে আরও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech