নারায়ণগঞ্জে বাসে তল্লাশির সময় গুলি, কনস্টেবল আহত

  

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জের ফতুল্লায় বাসে তল্লাশির সময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ফতুল্লার মুন্সীখোলার তালতলা এলাকায় এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ কনস্টেবল মো. সোহেলকে নারায়ণগঞ্জ তিনশ' শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কনস্টেবল সোহেল নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্সে কর্মরত।

নারায়ণগঞ্জ তিনশ' শয্যা হাসপাতালের চিকিৎসক ডা. সারোয়ার বলেন, ওই পুলিশ সদস্যের বাম পায়ের ঊরুতে গুলি লেগেছে। দেখে মনে হয়েছে, গুলিটা এখনও ভেতরেই আছে। পায়ের এক্সরে করে দ্রুত অপারেশন করা প্রয়োজন। তাই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ফতুল্লা মডেল থানার ওসি শাহ মঞ্জুর কাদের বলেন, মুন্সীখোলা চেকপোস্টে এএসআই মোর্শেদ আলমের নেতৃত্বে তিন পুলিশ সদস্য দায়িত্ব পালন করছিলেন। দুপুরে ঢাকাগামী বোরাক পরিবহনের একটি বাস থামিয়ে তল্লাশির জন্য ওঠেন সোহেল। একপর্যায়ে একজন বাসযাত্রীকে তল্লাশির জন্য তার সামনে গেলে ওই ব্যক্তি পিস্তল বের করে সোহেলকে গুলি করতে উদ্যত হয়।

ওই পুলিশ সদস্য পিস্তলটি ধরে ফেলে। উভয়ের মধ্যে ধস্তাধস্তিতে গুলি বের হয়ে সোহেলের বাম পায়ের ঊরুতে বিদ্ধ হয়। এ সময় দুই সন্ত্রাসী বাস থেকে নেমে যায়। পরে বাসের পেছনে থাকা মোটরসাইকেলযোগে তারা পালিয়ে যায়। তখন পুলিশ সন্ত্রাসীদের লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছোড়ে। সন্ত্রাসীরাও ৪-৫ রাউন্ড গুলি ছোড়ে। তিনি আরও বলেন, ঘটনা শুনে মনে হচ্ছে- বাসে থাকা অস্ত্রধারী ব্যক্তিকে পাহারা দিয়ে নিয়ে যাচ্ছিল বাসের পেছনে থাকা মোটরসাইকেল আরোহীরা।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পেয়েছি। তদন্ত করে সন্ত্রাসীদের ধরতে সক্ষম হবো বলে মনে করছি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech