বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, প্রেমিক পলাতক!

  

পিএনএস, তানোর (রাজশাহী)সংবাদদাতা : জেলার তানোরে বিয়ের দাবিতে দুই দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। তবে বাড়িতে প্রেমিকা আসার পর থেকেই পলাতক প্রেমিক গোলাম রাব্বানী (৩০)।

উপজেলার কামারগাঁ ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। আর ওই তরুণীর বাড়ি উপজেলার কলমা ইউনিয়নের চৌরখোর চাকইট গ্রামে বলে জানা গেছে।

ওই তরুণী জানান, কামারগাঁর কৃষ্ণপুর গ্রামের মোবারক হোসেনের অনার্স পড়–য়া ছেলে গোলাম রাব্বানীর সঙ্গে দেড় বছর আগে তাদের মধ্যে পরিচয় হয়। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ হতো তাদের। দেখাও হয়েছে একাধিকবার। দুই সপ্তাহ আগে রাব্বানী বিয়ের প্রলভোনে তাকে বাড়িতে নিয়ে যায়। কিন্তু প্রেমিক রাব্বানী বিয়েতে রাজি না হয়ে তার বাড়িতে চলে এলে বিয়ে করবেন বলে আশ্বাস দেন।

সেই আশ্বাসেই বৃহস্পতিবার প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠেন ওই তরুণী। কিন্তু তাকে মেনে নিতে আপত্তি জানান প্রেমিকের বাবা-মা। অবস্থা বেগতিক দেখে প্রেমিক গোলাম রাব্বানীও বাড়ি থেকে সটকে পড়েন।

ওই তরুণীকে বর্তমানে তার চাচার বাড়িতে রাখা হয়েছে। সেখানে উপস্থিত স্থানীয় ইউপি সদস্য শয়ন কুমার প্রামানিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাজশাহী কলেজে অনার্স পড়ুয়া গোলাম রাব্বানীর সাথে তালন্দ ললিত মোহন ডিগ্রী কলেজের জনৈক ছাত্রীর প্রায় দেড়বছর থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ছেলে গোলাম রাব্বানী তাদের সম্পর্কেও কথা আমার কাছে স্বিকার করেছে। কিন্তু ছেলের পরিবার বিয়েতে রাজি হচ্ছে না। আজ শুক্রবার বিকেলে বিষয়টি নিয়ে সামাজিকভাবে সমাধানের চেষ্টা করা হবে বলে জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech