ডিমলায় পুলিশিং উঠান বৈঠক

  

পিএনএস, নীলফামারী ডিমলা প্রতিনিধি : “মাদক কে না বলুন , মাদক সেবক করবে যারা, অকালে মরবে তারা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারী ডিমলা থানার মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ০৯ নভেম্বর (শুক্রবার) বাদ মাগরিব ঝুনাগাছ চাপানী’র ধানহাটি মাঠে চেয়ারম্যান আমিনুর রহমান এর সভাপতিত্বে এক পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

ডিমলা থানা ওসি (তদন্ত) সোহেল রানার সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে আলোচনা রাখেন ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ , আরও উপস্থিত ছিলেন এস,আই মাসুদ, নুর আলম, মোস্তফা , রাশেদ , আতিকুর রহমান আতিক, সুলতান , মোহাম্মদ আলী , আবুল কালাম প্রমুখ। প্রধান আলোচক তার আলোচনায় বলেন একটি অপরাধ হাজারো অপরাধের জন্ম দেয় । মাদক সেবনকারী, জঙ্গী, নাশকতাকারী , সন্ত্রাস, বাল্য বিবাহদানকারী, জুয়া খেলোয়াররা এরা কোন দল বা রাষ্ট্রের হতে পারে না । এরা দেশ ও জাতির শক্র । এদের কোন দল নাই তাই এদেরকে দমন করতে হবে । এর জন্য চাই সম্মিলিত প্রচেষ্টা । তিনি আরও বলেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন । এর জন্য কোন প্রকার নাশকতায় জড়াবেন না।

আলোচনা শেষে ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুর রহমান, ইউপি সদস্যবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ, গ্রাম প্রতিরক্ষা বাহিনীদের সঙ্গে আইন শৃঙ্খলা বিষয় এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech