মা ও বাবাকে সম্মান করো, কোনো কাজে ঠেকবেন না : শামীম ওসমান

  11-11-2018 09:13PM

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান তার মাকে শ্রদ্ধার বিষয়টি স্মরণ করে বলেন, ‘আমার মা জীবিত থাকা অবস্থায় প্রতিদিন পায়ের তলায় চুমু দিতাম। সেখানে আমি জান্নাত তালাশ করতাম। মা বলতো সেখানে ময়লা আর আমি সেখানে দেখতাম জান্নাত।’

‘তাই আমি সবাইকে বলবো মা ও বাবাকে সম্মান করো। কোনো দিন কোনো কাজে ঠেকবেন না। বাবা মার দোয়া হলো সন্তানের জন্য পাওয়ার। জীবনে অনেক বিপদ দেখেছি। পার পেয়েছি। ভেবে দেখেছি কিভাবে পার পেলাম। ভেবে চিন্তা করে একটাই ধারণা পেয়েছি তা হলো বাবা মায়ের দোয়া পাশে ছিল।

রবিবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পঞ্চবটিতে অ্যাডভেঞ্জার ল্যান্ড পার্কে নারায়ণগঞ্জ কিন্ডারগার্টেন ইউনিটির উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মা-বোন ও ভাইয়েরা আমি ভোট চাই না। শুধু একটু দোয়া ভিক্ষা চাই। আর কাজের মাধ্যমে আপনাদের স্মৃতিতে বেঁচে থাকতে চাই।

তিনি বলেন, গত ৫ বছরে সাড়ে ৭ হাজার কোটি টাকার কাজ করার পরেও আমার মণ ভরেনি। আমরা শিশুদের জন্য কিছু দিতে পারি না। আমরা শুধু তাদের বলি পড়ো পড়ো। আগামীবার আমি এমপি নির্বাচিত হতে পারলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে আন্তর্জাতিক মানের স্কুল বিশ্ববিদ্যালয় কলেজ করবো। সেই সঙ্গে এত আধুনিক মেডিক্যাল সেবা নিশ্চিত করা হবে যাতে দেশের মানুষ উন্নত চিকিৎসার জন্য প্রথম চয়েজ করে নারায়ণগঞ্জকে।’

কিন্ডারগার্টেন ইউনিটির উপদেষ্টা মোমেন সিকদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সেক্রেটারী শওকত আলী, সাবেক ছাত্রলীগ সভাপতি এহসানুল হক নীপু. যুবলীগ নেতা শাহাদাত সাজনু, সাবেক ছাত্রলীগের সভাপতি সাফায়ের আলম সানি প্রমুখ।

পিএনএস : জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন