বাগেরহাট-৩ আসন পুনরুদ্ধারে ধানের শীষ প্রতিকে লড়তে চান লায়ন ফরিদুল ইসলাম

  12-11-2018 05:37PM

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) এ ধানের শীষ প্রতিক নিয়ে নির্বাচনে লড়ার প্রত্যয় নিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।

সোমবার বেলা ১১ টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এ মনোনয়ন সংগ্রহ করেন। মনোনয়ন ফরম সংগ্রহ করার পর সাংবাদিকদের এক প্রতিক্রিয়ায় জানান, বিগত দিনে পর পর ঐক্যজোটের ব্যানারে জামায়াতের প্রার্থী রামপাল-মোংলার এই আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেছেন। এবার জোটের পক্ষ থেকে তাকে মনোনয়ন প্রদান করা হলে সকল নেতাকর্মী ও অনুসারীদের নিয়ে এই আসন থেকে বিপুল ভোটে ধানের শীষ বিজয় লাভ করবে।

দলীয় নেতাকর্মীরা জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র ও রাজপথের লড়াকু সৈনিক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম রামপাল-মোংলার গণমানুষের ভালবাসায় সিক্ত হয়ে দীর্ঘ ৯ বছর ধরে আর্তমানবাতার সেবায় আত্মনিয়োগ করায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। এই এলাকায় তিনি প্রতিবছর ব্যক্তিগতভাবে চক্ষু চিকিৎসা শিবির, শিক্ষাবৃত্তি প্রদান, শিক্ষা উপকরণ বিতরণ, প্রতিবন্ধিদের মাঝে উপকরণ বিতরণ, গরিব অসহায় রোগীদের চিকিৎসা সেবা প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান বিতরণ এবং গায়েবী মামলার শিকার শত শত নেতাকর্মীকে আইনি সহায়তা প্রদান করে অবহেলিত এ এলাকায় ব্যাপক সুনাম অর্জন করেছেন।

এ ছাড়া তিনি সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের ব্যানারে দক্ষিনের এ জনপদের জলবায়ু পরিবর্তন জনিত ঝুকিতে থাকা লক্ষ লক্ষ মানুষের জীবন মান উন্নয়নে আর্থিক সহায়তাসহ আন্দোলন সংগ্রাম করে যাচ্ছেন। তাকে জোটের মনোনয়ন দেওয়া হলে দীর্ঘদিন ধরে হাত ছাড়া হওয়া এ আসনটি পুনরুদ্ধার করা সম্ভব হবে বলে তৃণমূলের নেতাকর্মীরা আশা প্রকাশ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন