শেরপুরে দুই ইসলামী দলের প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

  15-11-2018 06:52PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর মনোনিত প্রার্থী বর্তমান শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ধর্ণাঢ্য ব্যবসায়ী আলহাজ্ব দবিবুর রহমান ও ইসলামী আন্দোলন বাংলাদেশের বগুড়া জেলা শাখার সেক্রেটারি প্রভাষক মীর মাহমুদুর রহমান।

গত বুধবার (১৪নভেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখের কাছ থেকে তারা এই মনোনয়নপত্র সংগ্রহ করেন। এরমধ্যে উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ দবিবুর রহমান স্বতন্ত্র প্রার্থীর প্রতীক এবং প্রভাষক মীর মাহমুদুর রহমান হাতপাখা প্রতীকে ভোট করবেন। এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুনসহ এই দুই প্রার্থীর কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। এদিকে বিএনপির নেতৃত্বাধীন ২০দলের শরিক জামায়াত নেতার আলাদাভাবে মনোনয়নপত্র সংগ্রহের কারণে স্থানীয় রাজনীতিতে নতুন মাত্রা সঞ্চার করেছে।

নিবন্ধন হারানো জামায়াতের মনোনিত প্রার্থী আলহাজ্ব দবিবুর রহমান বলেন, আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছি। নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি। ইনসাফ ভিত্তিক সমাজ গড়ায় অংশ নিতে সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে দবিবুর রহমান আরও বলেন, জয়ী হলে সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করবেন। পাশাপাশি পরিচ্ছন্ন ও নিরাপদ সমাজ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনিত প্রার্থী প্রভাষক মীর মাহমুদুর রহমান বলেন, দুই জোটের বাইরে ইসলামী আন্দোলন বাংলাদেশ সারাদেশে ৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে। তারা ইসলামী আইন প্রতিষ্ঠার জন্য কাজ করছে। শেরপুর-ধুনট আসনের প্রার্থী তিনি। তাই এই দুই উপজেলায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ করে যাচ্ছেন বলে জানান তিনি। উল্লেখ্য: ঘোষিত তফসিল অনুযায়ী ৩০ডিসেম্বর ভোটগ্রহণ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন