বগুড়ায় কলেজ ছাত্রকে গলাকেটে হত্যা, আটক ৫

  16-11-2018 04:21PM

পিএনএস, বগুড়া প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে বেসরকারি পলিটেকনিক্যাল ‘বগুড়া ইন্সটিটিউট অব ইনফরমেশন টেকনোলজি’ (বিট) কলেজের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং শাখার চতুর্থ বর্ষের ছাত্র নাঈম ইসলাম (২০) কে গলাকেটে হত্যার পর আগুনে পুড়িয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সারিয়াকান্দি থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত নাঈম গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের গোলাবাড়ী (মড়িয়া) গ্রামের স্বর্ণ ব্যবসায়ী ইন্তেজার রহমানের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত নাঈমের ৫ বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে কে বা কাহারা তাকে নিসংশভাবে হত্যা করে সারিয়াকান্দি মাছ বাজার ও কালি মন্দিরের পূর্ব ধারে নিরঞ্জন শাহার গোয়াল ঘরের গলিতে রেখে পালিয়ে যায়। সকালে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে থানা পুলিশ। পরে নিহতের মা খবর পেয়ে সেখানে পৌঁছে তার ছেলেককে শনাক্ত করে।

নিহতের মা নাজমা বেগম সংবাদিকদের জানান, বৃহস্পতিবার আনুমানিক সকাল ১০টায় নাঈমের এক বন্ধু নাঈমকে ফোন করলে নাঈম মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে আসে। এরপর থেকে সে আর বাড়ী ফিরেনি। রাতে নাঈমের কয়েক বন্ধুর সাথে ফোনে যোগাযোগ করা হলে তারা বিষয়টি এড়িয়ে যায়। আমরা বিশ্বাস তাঁর বন্ধুরাই তাকে নিসংশভাবে হত্যার পর আগুন লাগিয়ে পুড়িয়েছে। আমি এর সর্বচ্চ শাস্তি চাই।

সারিয়াকান্দি থানার ওসি আল আমিন বলেন, নাঈমের মায়ের দেওয়া অভিযোগে ৫ বন্ধুকে আটক করে জিজ্ঞাসা বাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের পর তাদের কাছ থেকে ঘটনার সত্যতা বেড়িয়ে আসলে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা নেওয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন