শ্রীনগরে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

  17-11-2018 09:54AM


পিএনএস, মুন্সিগঞ্জ: শ্রীনগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. তাজেল (৩৬) নামে একব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার রাত দেড়টার দিকে উপজেলার বাড়ৈখালী এলাকায় এ ঘটনা ঘটে। তাজেল উপজেলার বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামের দীন ইসলাম ওরুফে এলাহী খোরশেদের ছেলে।

শ্রীনগর থানার ওসি ইউনুছ আলী জানান, তাজেলকে যশোরের মনিরামপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর তার দেওয়া তথ্য মতে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার পশ্চিম বাড়ৈখালী এলাকায় অস্ত্র ও মাদক উদ্ধারে যায় পুলিশ। তাজেলের বিরুদ্ধে দশটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

সেখানে পৌঁছানোর পর পুলিশের গাড়িতে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। এসময় এএসআই আবুল কায়সার, কন্সটেবল সজল ও শহীদ আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থলে তাজেলকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি এক নলা বন্দুক, তিন রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা, ৩টি ছোড়া উদ্ধার করা হয়। তাজুলের বিরুদ্ধে শ্রীনগর, নবাবপুরসহ আশেপাশের বিভিন্ন থানায় দু’টি অস্ত্র, দু’টি ডাকাতি, একটি দস্যু, একটি খুন, একটি পুলিশ আক্রান্ত, একটি মাদকসহ ১০টি মামলা আছে। আহত পুলিশ সদস্যরা মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন