বেনাপোল পুটখালি ও পাচভুলোট সীমান্তে নাইজেরিয়ান নাগরিকসহ আটক ১৫

  



পিএনএস, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল পুটখালি ও পাঁচভুলোট সীমান্তে পৃথক অভিযান চালিয়ে এক নাইজেরিয়ান নাগরিক ও দুই হুন্ডি ব্যাবসায়িসহ ১৫ জনকে আটক করেছে বিজিবি। এসময় হুন্ডির ৫ লাখ টাকা, ৭৫০ বৈদেশিক ডলার ও ২টি মোটরসাইকেল জব্দ করেছে তারা। তবে এক হুন্ডি ব্যাবসায়ী পালিয়ে গেছে বলে জানায় বিজিবি।

খুলনা ২১ বিজিবি ব্যাটলিয়নের অতিরিক্ত পরিচালক মেজর সোহেল আহম্মেদ জানান,সোমবার সকালে বেনাপোল পুটখালি ও পাচভুলোট সীমান্ত দিয়ে হুন্ডির টাকা ও নারী শিশু বাংলাদেশে অনুপ্রবেশ করছে জানতে পারে বিজিবি। সকালে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে পুটখালি থেকে আটক করা হয় নাইজেরিয়ান নাগরিক ইকোচিকো সিডনীসহ ১৩ বাংলাদেশী নাগরিককে। এদের মধ্যে ২ নারী ২ শিশু ও ৯ জন পুরুষ রয়েছে। তাদের বাড়ি যশোর খুলনা গোপালগঞ্জ, বরিশাল ও নড়াইল জেলায়। নাইজেরিয়ান নাগরিকের কাছ থেকে উদ্ধার করা হয় ৭৫০ডলারসহ মূল্যবান কাগজপত্র। সে ফুটবল প্লেয়ার বলে জানায় বিজিবি।

অপরদিকে পাটভুলোট থেকে দুইটি মোটসাইকেলসহ আটক করা হয় আয়ুব ও হারুনার রশিদ নামে দুই হুন্ডি ব্যাবসায়িকে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় হুন্ডর পাঁচ লাখ টাকা। আটক আয়ুব হোসেন পাটভুলোট গ্রামের নুর আলীর ছেলে। হারুনার রশিদ একই গ্রামের জামাল হোসেনের ছেলে।

অপরদিকে অগ্রভুলোট সীমান্ত থেকে ফেনসিডিল ও ইয়াবা সহ এক পাচারকারীকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

আটককৃতদেরকে বেনাপোল ও শার্শা থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় বিজিবি।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech