ঝালকাঠিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, আহত ২০ পুলিশ

  09-12-2018 11:05AM

পিএনএস ডেস্ক : পুলিশ সদস্যদের বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত হয়েছেন অন্তত ২০ জন। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার রাত ১০ টার দিকে ঝালকাঠির রাজাপুরে এ দুর্ঘটনা ঘটে ।

পরে আহতদের উদ্ধার করে রাজাপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল মেডিক্যাল কলেজে হাসপাতালে উন্নত চিকিত্সার জন্য পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ১০ জন নারী পুলিশ সদস্য রয়েছেন।

দুর্ঘটনায় আহত পুলিশ সদস্য এএসআই হাফিজ, কনস্টেবল মাহফুজ, লিমা, সুরাইয়া, আফরোজা, সুরমা, মরিয়ম, ময়না, সনিয়া, তামান্না, শামীমা, তন্নিসহ আরো বেশ কয়েকজনকে প্রাথমিক চিকিত্সা দেয়া হয়েছে বলে জানান রাজাপুর স্বাস্থ্য কমপ্লেঙ্ এর আবাসিক মেডিকেল অফিসার ডা. আবুল খায়ের রাসেল। তিনি আরো জানান, বাসে থাকা পুলিশ সদস্যরা কমবেশি সবাই আহত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ জানায়, বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) সদস্যরা শনিবার সকালে বাত্সরিক ফায়ারিং প্রশিক্ষণ উপলক্ষে খুলনা গিয়েছিলেন। প্রশিক্ষণ শেষে পাঁচটি বেসরকারি বাসে করে ১৮০ পুলিশ সদস্য বরিশাল পুলিশ লাইনে ফিরছিলেন। ৩৬ জন পুলিশ সদস্য বহনকারী বেসরকারি বাসটি বরিশাল-পিরোজপুর সড়কের নৈকাঠি এলাকায় পৌঁছালে সামনের চাকা খুলে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। খবর শুনে মেট্রোপলিটন পুলিশ ডিসি হেড কোয়াটার মো. হাবিবুর রহমান খান রাজাপুর হাসপাতালে ছুটে আসেন। এর আগে ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়দুর রহমানসহ অন্যান্য পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন