লক্ষ্মীপুরে আন্তজার্তিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

  09-12-2018 04:46PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : আসুন জাতীয় উন্নয়নের সাথে দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ হই এমন স্লোগান কে সঙ্গে নিয়ে ৯ ডিসেম্বর (রোববার) আন্তজার্তিক দুনীতি বিরোধী দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সকালে প্রথমে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়। পরে ঢাকা-রায়পুর মহাসড়কের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি এবং কালেক্টর ভবন প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

জেলা প্রশাসন, দুদক ও সচেতন নাগরিক কমিটি সনাকের যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ ইকবাল হোসেন এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, দুদক নোয়াখালী অঞ্চলের উপসহকারী পরিচালক আরিফ আহমেদ, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, সদর উপজেলা নিবাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, সচেতন নাগরিক কমিটি সনাকের জেলা শাখার সভাপতি প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী, দূর্নীতি প্রতিরোধ কমিটি জেলা শাখার সভাপতি ছাবির আহমদ প্রমুখ।

এসময় বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, টিআইবি, সনাকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন