ময়মনসিংহে পৃথক সড়ক দূর্ঘটনায় এক নারীসহ নিহত ৫

  13-12-2018 07:26PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের সদর উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক নারীসহ ৫ জন নিহত হয়েছেন। সদর উপজেলার আলালপুর এলাকায় ট্রাক চাপায় আছিয়া আক্তার (৭০) এবং ময়মনসিংহ শহরের জামতলা এলাকায় কাভার্ড ভ্যান চাপায় মোঃ জাকির হোসেন (৩০) ,আব্দুল খালেক (২৮),শহীদ মিয়া (২৮) এবং অজ্ঞাত নামা এক জন পথচারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার আলালপুর এলাকায় ট্রাক চাপায় সদর উপজেলার চরহরিপুর গ্রামের মোস্তফার স্ত্রী বৃদ্ধা নারী আছিয়া আক্তার এবং পৃথকভাবে বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জামতলায় কাভার্ড ভ্যান চাপায় মোঃ জাকির হোসেন,আব্দুল খালেক,শহীদ মিয়া এবং অজ্ঞাত নামা এক জন নিহত হয়েছেন। পৃথক এসব ঘটনার সময় আলালপুর এলাকায় আহত হয়েছেন ট্রাকের চালকসহ দুইজন এবং জামতলা এলাকায় কাভার্ড ভ্যান চাপায় আরও ২ জন আহত হন। জামতলা এলাকায় কাভার্ড ভ্যান চাপায় আহত দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রহমান আরও জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে সদর উপজেলার আলালপুর এলাকায় হালুয়াঘাটগামী একটি বালুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় রাস্তার পাশে থাকা আছিয়াকে ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহের জামতলা এলাকায় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান চার পথচারীকে পেছন থেকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই চুরখাই এলাকার জাকির হোসেন ও তারাকান্দা উপজেলার ফরিদপুরের আব্দুল খালেক নামে দুইজন মারা যান। আহত হন আরও দুই শ্রমিক। পরে আশঙ্কাজনক অবস্থায় আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে শহীদ এবং অজ্ঞাত নামা আরও একজনের মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানায়,ঘটনার পর পরই খবর পেয়ে পুলিশ ও ফায়ার সাভির্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনার কারণে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের তৎপরতায় যান চলাচল শুরু হয়।

চুরখাই গ্রামের বাসিন্দা কামরুল মিয়া জানান, স্থানীয় জাকির হোসেন ভোরে চুরখাই বাজার থেকে ধানকাটার জন্য শ্রমিক আনতে যান। সেখান থেকে হেঁটে ফেরার পথে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে ড্রাইভার ঘুমিয়ে পড়ছিল।

এসব ঘটনায় আহতদের ময়মনসিংহ মডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রহমান জানান।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন