ময়মনসিংহ-২ আসনে বিএনপি’র ৪ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে ২ মামলা, গ্রেফতার ৭

  13-12-2018 07:30PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ-২ সংসদীয় আসন ফুলপুর ও তারাকান্দা উপজেলায় নির্বাচনী গণসংযোগ-মিছিলে সংঘর্ষের ঘটনায় বিএনপি’র ৪ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে পৃথক ২ টি মামলা দায়ের করা হয়েছে। মামলায় বিএনপি’র ৭ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

ফুলপুরের শ্রমিক লীগ নেতা এটিএম রফিকুল করিম নোমান বাদী হয়ে ফুলপুর থানায় ১২শ’ অজ্ঞাত ও বিএনপি’র ২শ’৯০ জনের নামে বুধবার একটি মামলা দায়ের করেন।

অপরদিকে, মঙ্গলবার রাতে তারাকান্দা থানায় রোকন উদ্দিন বাদি হয়ে অজ্ঞাত ও বিএনপির ৭৫ জনের নামসহ বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন। পুলিশ এসব মামলায় ৭ জনকে গ্রেফতার করেছেন।

ফুলপুর থানা পুলিশ বিএনপি’র ধানের শীষের প্রার্থী শাহ্ শহীদ সারোয়ারের বাসভবনের সামনে থেকে বিএনপি নেতা আব্দুল আল মামুন কবীর, এমদাদুল হক মিলন, বওলা গ্রাাম থেকে যুবদল নেতা খলিলুর রহমান ও বিএনপি নেতা সেলিম মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে তারাকান্দা থানা পুলিশ বিভিন্ন স্থান থেকে শাহ্ আলম, আক্তার উদ্দিন ও রোকন উদ্দিন নামে বিএনপি’র ৩ কর্মীকে গ্রেফতার করেছেন।

প্রসঙ্গত, মঙ্গলবার বিকেলে নির্বাচনী গণসংযোগ-মিছিল নিয়ে ফুলপুর বাসষ্ট্যান্ড এলাকায় দু’দলের নেতা-কর্মীদের মধ্যে দাওয়া পাল্টা দাওয়া ,সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন