নরসিংদীতে ৪টি গরু ১টি পিকআপ সহ ২ গরু চোর আটক

  13-12-2018 08:55PM

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কারারচর এপেক্স সিএনজি ফিলিং ষ্ট্রেশন সংলগ্ন এলাকা থেকে বৃহস্পতিবার ভোর ৫'৩০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে একটি সাদা রংয়ের পিকআপ রেজি: নং ঢাকা মেট্রো চ-০২- ১২১৩ ও দুই গরুসহ ৪ গরুচোর কে আটক করেছে শিবপুর মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলেন (১) উপজেলার কুমরাদী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আব্দুল হক পিচ্চি (৫০), (২) নারায়নগঞ্জ জেলার বন্দর থানার রামনগর গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে মোঃ জাকির হোসেন (৪০), (৩) ভোলা জেলা সদর থানার গণেশপুর গ্রামের লাল মিয়ার বেপারীর ছেলে মোঃ আবদুল মান্নান (৩২), (৪) চাদপুর জেলার মতলব দক্ষিণ থানার অলিপুর গ্রামের নোয়াব আলী বেপারীর ছেলে মোঃ দেলয়োর হোসেন (৫২)।

শিবপুর মডেল থানার এস,আই মোঃ মনির হোসেন জানান, বিশেষ অভিযানে ডিউটি থাকাবস্থায় আজ ভোরে থানাধীন ইটাখোলা মোড়ে অবস্থানকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার এস,আই রফিকুল ইসলাম,এস,আই/মুক্তা খানম, ফোর্স কং নজরুল ইসলাম ও কামরুল ইসলামসহ বর্ণিত স্থান থেকে ১টি সাদা রংয়ের পিকআপ গাড়ী ও ২টি গরুসহ ৪ গরুচোর কে আটক করতে সক্ষম হই এবং অপর ২ চোর দৌড়াইয়া পালিয়ে যায়। গরু দুটির আমানুমানিক বাজার মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা হবে।
এস,আই মনির আরো জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তাঁরা দীর্ঘদিন যাবৎ নরসিংদী জেলার বিভিন্ন থানায় গরু চুরি করিয়া আসিতেছে। শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তাঁরা আন্তজেলা গরুচোর চক্রের সদস্য জেলার বিভিন্ন স্থানে গরু চুরি করে তাঁরা। শিবপুর মডেল থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা ধায়ের কারা হয়, মামলা নং ১৬ তাং১৩-১২-১৮ইং।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন