শেরপুরে একই মঞ্চে প্রতিদ্বন্দ্বি পাঁচ প্রার্থীর শপথ

  14-12-2018 05:07PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : নির্বাচনী এলাকাকে সন্ত্রাস, দুর্নীতি, মাদকমুক্ত করাসহ দেশ ও গণতন্ত্র রক্ষায় নিজেকে আত্মনিয়োগ করার শপথ নিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়া বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের প্রতিদ্বন্দ্বি পাঁচ প্রার্থী।

গত বৃহস্পতিবার (১৩ডিসেম্বর) সন্ধ্যারাতে সুশাসনের জন্য নাগরিক (সুজন) আয়োজিত শেরপুর উপজেলা পরিষদ চত্বরে ‘জনতার মুখোমুখি’অনুষ্ঠানে একই মঞ্চে উঠে প্রার্থীরা এই শপথ নেন। পাশাপাশি ভোটারদেরও যুদ্ধাপরাধী, কালো টাকার মালিক, ঋণ খেলাপি, বিল খেলাপি ও দুর্নীতিবাজকে ভোট না দেয়ার শপথ পাঠ করানো হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুজনের উপজেলা কমিটির সভাপতি নিমাই ঘোষ। এতে জাতীয় সংসদ নির্বাচনের মোট পাঁচজন প্রার্থী হাতে হাত মিলিয়ে শপথ নিয়ে শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠান ও নির্বাচনে পরাজিত হলে বিজয়ী প্রার্থীকে সহযোগিতা করার ঘোষণা দেন। এরপর ভোটারদের মুখোমুখি করা প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের। তাঁরা ভোটারদের নানা প্রশ্নের জবাব দেন।

এই মুখোমুখি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীদের দলীয় মনোনীতি প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান, জাতীয় পার্টির (এরশাদ) মনোনীত প্রার্থী তাজ মোহাম্মদ সেখ, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রার্থী কুমার পাল, ইসলামী ঐক্যেজোটের প্রার্থী মাওলানা নজরুল ইসলাম ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মীর মাহমুদুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুশাসনের জন্য নাগরিক (সুজন) কেন্দ্রীয় সমন্বয়কারী দীলিপ কুমার সরকার। বক্তব্য রাখেন সুজনের রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী শশাংকর বরণ রায়, সহকারি সমন্বয়কারী আছির উদ্দিন। এছাড়া স্বাগত বক্তব্য রাখেন শেরপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন