ময়মনসিংহে নারী ভোটারদের সঙ্গে নির্বাচন কমিশনার রফিকুল ইসলামের মতবিনিময়

  15-12-2018 09:28PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে নির্বাচন কমিশন আয়োজিত ‘সচেতনতা উন্নীতকরণে নির্বাচনে নারীর নিরাপত্তা ও নিরাপদ অংশগ্রহণ’ বিষয়ক এক সেমিনারে নারী ভোটারদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।

শনিবার (১৫ ডিসেম্বর) সকালে নগরীর স্থানীয় টাউন হলের অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় নারী ভোটারদের অংশগ্রহণে একটি সুষ্ঠু ও অবাধ ভোট গ্রহণ অনুষ্ঠানসহ ভোটকেন্দ্রে নারীদের নিরাপত্তা নিশ্চিতকরণে নির্বাচন কমিশন নারীদের আশ্বস্ত করেছেন।

এ সময় তিনি আরে বলেন, সন্ত্রাসী কর্মকান্ড করলে কাউকে ছাড় দেওয়া হবে না। তবে আমলযোগ্য অপরাধ ছাড়া কাউকে যেন হয়রানি করা না হয়।কোনো প্রার্থী বা দলকে অহেতুক হয়রানি করবেন না। প্রশাসনের কর্মকর্তারা সবাই সব দলের জন্য নিরপেক্ষ ভূমিকা পালন করবেন।

সেমিনার শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় তিনি বলেন, আমার কাছে সব প্রার্থীই প্রার্থী, সব দলই দল। পুলিশ কাউকে অহেতুক হয়রানি করবে না। তবে কারো বিরুদ্ধে যদি আমলযোগ্য অপরাধ হয়, যদি সত্যি সত্যি কেউ এমন অপরাধ করে থাকেন, সে আওয়ামী লীগ কিংবা বিএনপি বা অন্য কোনো দলের হোক তাকে ছাড় দেয়া হবে না। আমরা শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই।

বিভিন্ন সংবাদ মাধ্যমে একপেশে সংবাদ দেখে নির্বাচন কমিশন বিভ্রান্ত হচ্ছে জানিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম আরও বলেন, প্রকৃত ঘটনা তুলে ধরুন, নির্বাচন কমিশন অবশ্যই অ্যাকশন নেবে। একপেশে সংবাদ করে জনগণ ও ভোটারদেরকে বিভ্রান্ত করবেন না।

এ সময় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, আঞ্চলিক নির্বাচন কমিশনার আলিমুজ্জামান, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন উপস্থিত ছিলেন। পরে একটি র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন