জয়পুরহাটে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবদলকর্মী আহত

  16-12-2018 11:04AM





পিএনএস ডেস্ক: জয়পুরহাট শহরের সোনালী ব্যাংকের সামনে বেলায়েত হোসেন বেনু নামে জেলা যুবদলের এক সদস্যকে ছুরি মেরে আহত করে পালিয়ে গেছে দুর্বত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাত ৮টার দিকে ওই যুবক ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের দল তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক এ টি এম শাহনেওয়াজ কবির অভিযোগ করেন, নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে যুবলীগের সন্ত্রাসীরা বেলায়েত এর মাথা ও দুই পায়ে ছুরি মেরে পালিয়ে যায়।

তবে এ অভিযোগ অস্বীকার করেন জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন সাহা। তিনি বলেন, বিএনপির মনোনয়ন নিয়ে দলীয় কোন্দলের জের ধরে যুবদলের ওই ছেলে আহত হয়েছে বলে শুনেছি। এর সঙ্গে যুবলীগের ছেলেরা জড়িত নয়। রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে প্রতিপক্ষরা দোষারোপ করছে। যা আদৌ সত্য নয়।

জয়পুরহাট সদর থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন