ডিমলায় মহান বিজয় দিবস পালিত

  16-12-2018 04:16PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডিমলা উপজেলার ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পরিষদ আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষ্যে একাত্তরের বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী অর্পনের মধ্যে দিয়ে আজ রবিবার সকাল ০৮ টায় চাপানী হাট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে প্রথমে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন এরপর মহান মুক্তিযোদ্ধাদের স্মরনে দাড়িয়ে ০১ মিনিট নিরবতা পালন, পতাকা উত্তোলন, শপথ বাক্য পাঠ, কোরআন তেলোওয়াত ও গীতা পাঠ অতঃপর একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনায় বক্তব্য রাখেন ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান , সাবেক ইউপি সদস্য ও ঝুনাগাছ চাপানী ইউনিয়ন আওয়ামীলীগের সহঃ সভাপতি মোঃ ফজলুল হক, শিক্ষক হারুন-অর -রশিদ প্রমুখ। অপরদিকে জাতীয়তাবাদী দল বিএনপি ঝুনাগাছ চাপানী ইউনিয়ন সভাপতি সেকেন্দার আলী শাহ্ ও তার অঙ্গসংগঠনের নেতৃত্বে বিজয় মিছিল অনুষ্ঠিত হয় ।

অতঃপর ঝুনাগাছ চাপানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক , সাধারন সম্পদাক বাবু সুনীল কুমার সরকার, যুবলীগ আহবায়ক মতিউর রহমান চৌধুরী (দলু) , যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মানিকসহ দলের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন , র্যালী ও আলোচনা করেন ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন