তানোর রিপোর্টাস ক্লাবের সভাপতি অসীম সম্পাদক মিজান

  16-12-2018 07:50PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : তানোর রিপোর্টাস ক্লাবের (টিআরসি) কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি হিসেবে ‘দৈনিক ইত্তেফাকে’র তানোর উপজেলা প্রতিনিধি প্রভাষক অসীম কুমার সরকার ও সাধারণ সম্পাদক হিসেবে ‘দৈনিক ভোরের ডাকে’র মিজানুর রহমান নির্বাচিত হয়েছেন।

রবিবার দুপুরে তানোর পৌরসদরের সৈনিক সুপার মার্কেটে তানোর রিপোর্টার্স ক্লাব কার্যালয়ের শুভ উদ্বোধন ও নির্বাচন অনুষ্ঠিত হয়। উপস্থিতি সাংবাদিকদের উপস্থিতিতে ক্লাবের গঠনতন্ত্র অনুমোদন দেওয়া হয় এবং নতুন কমিটি গঠন করা হয়। এর আগে সকাল থেকে সংগঠনটির সার্বিক বিষয়ে মুক্ত আলোচনায় অংশ নেন সংগঠনটির সদস্যরা।

নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মফিজ উদ্দিন (দৈনিক ডেসটিনি), সহ-সভাপতি বকুল হোসেন (দৈনিক আমাদের রাজশাহী), যুগ্ম সম্পাদক সামসুজোহা (দৈনিক চাঁপাইচিত্র), সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ (ক্রাইম নিউজ ডটকম), সহ-সাংগঠনিক সম্পাদক লিংকন আহম্মেদ (দৈনিক সংবাদ), অর্থ সম্পাদক কুমার বিশ্বজিত চৌধুরী (৭১নিউজ ডটকম), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক প্রভাষক লুৎফার রহমান (দৈনিক জাগো জনতা), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক প্রভাষক রেজাউল করিম (তানোর নিউজ ডটকম), সমাজ কল্যাণ সম্পাদক আব্দুর রাহীম (দৈনিক আজকের সংবাদ), দপ্তর ও প্রচার সম্পাদক সেলিম রেজা (তানোর নিউজ ডটকম) এবং তিনজন কার্যনির্বাহী সদস্য হলেন আবু বাক্কার (সাপ্তাহিক বাংলাভূমি), আশরাফুল ইসলাম (দৈনিক বিশ্ববার্তা) ও নয়ন কুমার দাস (সাপ্তাহিক জনতার নি:শ্বাস)।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- তানোর রিপোর্টার্স ক্লাবের প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট সমাজসেবক অধ্যাপক লুৎফর রহমান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও জাতীয় ধান গবেষক নূর মোহাম্মদ, এ্যাড: রায়হান কবীর, মাসিক সাহিত্য পত্রিকা বিলকুমারী’র সম্পাদক কবি রেজাউল ইসলাম প্রমুখ। শেষে মহান বিজয় দিবস উপলক্ষে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে একমিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, ১ ডিসেম্বর তানোর রিপোর্টার্স ক্লাবের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠনের ১৬ দিনের মাথায় ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন হলো।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন