ফুলবাড়ীয়ায় ও সদরে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি

  17-12-2018 05:59PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই বাজারে আগুনে ৪টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়। আর ময়মনসিংহ শহরে একটি বেকারিতে অগ্নিকান্ডের ঘটনায় দোকানের মালামাল পুড়ে গেছে।

রবিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ফুলবাড়ীয়া রাধাকানাই বাজারে আগুনে ৪টি দোকান এবং রবিবার দিনগত রাত ১২টার দিকে শহরের কাশর বৌ বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই বাজারে একটি তুলার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় দ্রুতই তুলার দোকান, ওয়ার্কশপ, ডিশ কন্টোলরুম ও জেনারেটরের দোকান পুড়ে যায়।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূরুল ইসলাম জানান, আগুন লাগার পর তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আঃ খালেকের তুলার দোকান থেকে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানান তিনি। ঘর মালিক জাকারিয়া জানান ৪ ঘর পুড়ে প্রয় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

অপরদিকে ময়মনসিংহ শহরের কাশর বৌ বাজারে রবিবার দিনগত রাত ১২টার দিকে একটি বেকারিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটলে আগুনে দোকানের মালামাল পুড়ে যায়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দোকানের মালামাল পুড়ে গেলেও কেউ হতাহত হয়নি।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক শহিদুর রহমান অগ্নিকান্ডের বিষয়ে জানান, স্থানীয় জনতা বিস্কুটের বেকারিতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

তবে কিভাবে আগুন লেগেছে তা জানা সম্ভব হয়নি। বিস্তারিত তদন্তের পর বিষয়টি ফায়ার সার্ভিস জানাবে বলে আরও জানন তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন