শেরপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  19-12-2018 05:33PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ওই যুবকের নাম মো. আবু রায়হার (২২)। তিনি উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের বাগড়া হঠাৎপাড়া গ্রামের মো. কিনু মিয়ার ছেলে।

বুধবার (১৯ডিসেম্বর) দুপুরে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করে থানায় আনা হয়। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, বছরখানেক আগে যুবক আবু রায়হান বিয়ে করেছে। কিন্তু কোন কাজকর্ম করেন না। সংসারে অভাব অনটন লেগেই থাকতো। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। এরই ধারাবাহিকতায় ঘটনার আগের রাতেও তাদের মাঝে ঝগড়া হয়। এতে অভিমান করে বুধবার বেলা ১০টার দিকে নিজ শয়নকক্ষের দরজা-জানালা বন্ধ করে ঘরের তীরের সঙ্গে রশি লাগিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করেন। কিন্তু কোন সাড়া শব্দ না পেয়ে জানালা ভেঙে রায়হানকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়। গতকাল বিকেলেই নিহতের লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন