নীলফামারী-১ আসনে ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি গনসংযোগ ও পথসভায়

  19-12-2018 07:52PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : আগামী ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন নীলফামারী-১ ডোমার- ডিমলা আসনে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি বাংলাদেশ ন্যাপ মনোনীত প্রার্থীর জেবেল রহমান গানির গাভী প্রতিকের গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয় ।

১৯ ডিসেম্বর ডিমলা উপজেলা ন্যাপ অফিস কার্যালয় থেকে একটি গাড়ীবহর বের হয় । বহরটি সদর ইউনিয়নের কেয়ার বাজার, ছোট পুল হয়ে শালহাটি, সাতজান, কাকড়াবাজার, সোনাখুলি, ৮ নং ঝুনাগাছ চাপানী, ৭ নং খালিশা চাপানী, ডালিয়া বাজার, ৫নং গয়াবাড়ী ইউনিয়ন শুটিবাড়ী বাজার ঘুরে গনসংযোগ ও পথসভা করেন ।

এ ছাড়াও বিকালে ৬নং নাউতারা ইউনিয়ন ন্যাপ কার্যালয়ে এসে গনসংযোগ ও পথসভায় মিলিত হয়। পথসভায় সাধারণ ভোটারদের সতস্ফুত সমর্থন লক্ষ করা গেছে। প্রধান অতিথির বক্তব্যে ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি সাধারণ ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের এলাকার সন্তান । এই এলাকায় আমার রাজনৈতিক সম্পর্ক নয়, আমি আপনাদের সন্তান, আমি আপনাদের ভাই। এই ডোমার-ডিমলা উপজেলার মাটিতে ঘুমিয়ে আছে আমার মরহুম পিতা-মাতা । আমি আপনাদের কাছে আছি, আপনাদের পাশেই থাকবো, এই এলাকায় মাদক, জুয়া ও সন্ত্রাসের রাজত্বের বিরুদ্ধে দাঁড়াতে চাই । এজন্য আপনাদের সহযোগিতার একান্ত প্রয়োজন। সুসংগঠিত ও শান্তিময় সমাজ গড়ার লক্ষে, ন্যাপকে শক্তিশালী দল গঠনের জন্য আগামী ৩০ ডিসেম্বর গাভী প্রতিকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে বিজয় ছিনিয়ে আনার আহব্বান জানান । এ সময় উপস্থিত ছিলেন, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া সহ থানা নেতৃবৃন্দ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন