বরিশালে দোকান কর্মচারী ইউনিয়নের বিক্ষোভ

  

পিএনএস, বরিশাল প্রতিনিধি : ট্রেড ইউনিয়নে জড়িত থাকার কথিত অপরাধে বরিশাল মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের সভাপতি স্বপন দত্তকে বেআইনিভাবে চাকরিচ্যুত করার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ এবং মিছিল করেছে মহানগর দোকান কর্মচারী ইউনিয়ন।

আজ শুক্রবার সকাল ১০টায় সংগঠনের উদ্যোগে নগরীর চকবাজার এলাকায় এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। সংগঠনের সহসভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের সভাপতি মানিক মৃধা, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি অ্যাডভোকেট এ কে আজাদ, বিভাগীয় ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সভাপতি আনোয়ার হোসেন সিকদার, জেলা যুব ইউনিয়নের সভাপতি রেজাউল ইসলাম খোকন, জেলা ছাত্র ইউনিয়নের যুগ্ম সম্পাদক শম্পা দাস ও মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের যুগ্ম সম্পাদক এনামুল হকসহ অন্যান্যরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের সভাপতি স্বপন দত্তকে বেআইনিভাবে চাকরিচ্যুত করার প্রতিবাদ জানান এবং তাকে পূর্বের ন্যায় কর্মস্থলে কাজ করার সুযোগ দেওয়ার দাবি জানান। অবিলম্বে এই দাবি আদায় না হলে বৃহত্তর কর্মসূচির হুঁশিয়ারি দেন মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের নেতারা। সমাবশ শেষে একটি বিক্ষোভ মিছিল নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech