ডিমলায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধাকে সমাহিত

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলা সদর ইউনিয়নের রাজবাড়ী পাড়ায় বসবাসরত বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম (ডাশা) আর নেই। ১২ জানুয়ারী শনিবার ভোর রাত তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না....রাজিউন)। মরহুম রফিকুল বেশকিছুদিন ধরে জটিল রোগে ভুগছিলেন। আজ শনিবার বাদ জোহর ডিমলা উপজেলা পরিষদ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাজার পূর্বে বীরমুক্তিযোদ্ধা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: নাজমুন নাহার মুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, ওসি তদন্ত সোহেল রানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, জাতীয় সমাজতান্ত্রীক দলের নীলফামারী জেলা সভাপতি অধ্যক্ষ আজিজুল ইসলাম, সদর ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রফিজুল ইসলাম, ডিমলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর রেজা প্রমুখ।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক ও জেলা পরিষদ সদস্য ফেরদৌস পাভেজ, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার প্রমুখ। পরে বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ডাশার মরদেহ তার গ্রামের বাড়ীর পারিবারিক গোরস্থানে নিয়ে সমাহিত করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech