বাম গণতান্ত্রিক নারী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  16-01-2019 04:32PM

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : সুবর্ণচরসহ সারাদেশে অব্যাহত নারী-শিশু নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও আল্লামা শফীর নারী সমাজের প্রতি দেয়া অগণতান্ত্রিক বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার দাবিতে বুধবার গাইবান্ধা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

গাইবান্ধার বাম গণতান্ত্রিক নারী সংগঠন সমুহের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র জেলা সভাপতি অধ্যাপক রোকেয়া খাতুন, সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, কমিউনিস্ট পার্টি নারী সেলের প্রধান সুপ্রিয়া ঘোষ, মিতা হাসান, সমাজতান্ত্রিক মহিলা ফোরামের জেলা আহবায়ক ইসরাত জাহান লিপি প্রমুখ।

বক্তারা বলেন, গত ৩০ ডিসেম্বর ভোট ডাকাতি করে ক্ষমতায় গিয়ে ফ্যাসিবাদী শাসন পাকাপোক্ত করার জন্য ধর্ষণের উৎসবের মধ্য দিয়ে যাত্রা শুরু করে সেই ধর্ষণের রাস্তাকে জায়েজ করার জন্য মৌলবাদি চিন্তার পৃষ্টপোষকতা করছে। তাই অবিলম্বে আল্লামা শফীর ন্যাক্কারজনক বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা এবং সেইসাথে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। শুধু তাইনয়, অব্যাহত নারী-শিশু নির্যাতনকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও সচেতন জনগনকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।দিন ব্যাপী স্কুল শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন