কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

  19-01-2019 06:21PM

পিএনএস, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দিতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে বলে জানা গেছে।

শনিবার উপজেলার ইলিয়টগঞ্জ এলাকায় দু্জন ও গৌরীপুর বাসস্ট্যান্ডে তিনজন নিহত হন। এদিন ভোরে কুমিল্লার ইলিয়টগঞ্জে গ্রীনলাইন পরিবহনের একটি বাস অজ্ঞাত একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেলে বাসের সুপারভাইজার ও হেলপার ঘটনাস্থলে নিহত হন। নিহতরা হলেন, মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার কাজিকান্দার গ্রামের ইদ্রিস শেখের ছেলে হেলপার মনোয়ার হোসেন (২৪), কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার লালবাগ গ্রামের কায়কোবাদের ছেলে সুভারভাইজার ফয়সাল (৩০)

অপরদিকে দুপুর ২টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির গৌরীপুর বাসস্ট্যান্ড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে হিনো পরিবহনের চট্টগ্রামগামী একটি বাস পানিতে পড়ে তিনজন নিহত হন।

আহত যাত্রীরা জানান, ঢাকা থেকে চট্টগ্রাম গামী হিনো পরিবহনের একটি বাস ক্রুটি নিয়ে চালাচ্ছিলেন চালক। বাসটি দাউদকান্দি আসার পর এক পথচারীকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে পানিতে অধিকাংশ ডুবে যায়। এ সময় নুরন্নাহার (৩০) নামে এক নারী পথচারী মারা যান। এ ছাড়া বাসে থাকা অজ্ঞাত দুই যাত্রী ডুবে মারা যান। আহতদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দাউদকান্দি থানার ওসি আবুল কালাম আজাদ নিহতদের বিষয়টি নিশ্চিত করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন