ময়মনসিংহে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত ৪

  23-01-2019 08:27PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে আলাদা সড়ক দূর্ঘটনায় বিভিন্ন স্থানে এক শিশুসহ ৪ জন নিহত হয়েছেন।এর মধ্যে ভালুকায় যাত্রীবাহী বাসের চাপায় চার বছরের শিশু,গৌরীপুরে সিএনজি চাপায় উপজেলা পোস্ট মাষ্টার (অবঃ), ফুলবাড়ীয়ায় ট্রাকচাপায় কলেজের প্রভাষক এবং নান্দাইলে অটোবাইকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

বুধবার (২৩ জানুয়ারী) বিকেল ৩ টার দিকে ভালুকা উপজেলার সিডষ্টোর বাজার এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় উপজেলার পাখিরচালা গ্রামের সবুজ মিয়ার শিশু পুত্র রাহাত (০৪),একইদিন দুপুর ২ টার দিকে গৌরীপুর পৌরসভার পূর্বদাপুনিয়া খেলার মাঠ মোড় এলাকায় সিএনজি চাপায় ওই এলাকার বাসিন্দা উপজেলা পোস্ট মাষ্টার (অবঃ) আব্দুল হান্নান (৭০), বুধবার দুপুর ১টার দিকে ফুলবাড়ীয়া উপজেলার কান্দুর বাজার সংলগ্ন স্থানে ট্রাকচাপায় ফুলবাড়ীয়া উপজেলার কেশরগঞ্জ কলেজের ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা বিষয়ের প্রভাষক সাইফুল ইসলাম (৪০) এবং নান্দাইল উপজেলার ঝালুয়া বাজার এলাকার ভাটিসাভার গ্রামে মঙ্গলবার বিকেলে অটোবাইকের ধাক্কায় মোটরসাইকেল চালক রহমত উল্লাহ (২২) নিহত হয়েছেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার এ সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ চার বচর বয়সের শিশু রাহাত উপজেলার সিডষ্টোর বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপার হচ্ছিল। এসময় যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই রাহাতের মৃত্যু হয়। নিহত রাহাত উপজেলার পাখিরচালা গ্রামের সবুজ মিয়ার শিশু পুত্র।’

গৌরীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন এ দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার (২৩ জানুয়ারী) দুপুর ২টার দিকে গৌরীপুর পৌরসভার পূর্বদাপুনিয়া খেলার মাঠ মোড় এলাকায় আব্দুল হান্নান বাসা থেকে বের হয়ে রাস্তা পার হওয়ার সময় শাহগঞ্জ থেকে আসা একটি সিএনজি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি মারাত্মক আহত হন। পরে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম এ সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুপুর ১টার দিকে ফুলবাড়ীয়া উপজেলার কেশরগঞ্জ কলেজের প্রভাষক সাইফুল ইসলাম তার অপর এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেল মেরামত করার জন্য কেশরগঞ্জ থেকে মধুপুর যাচ্ছিলেন। কান্দুর বাজার নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রভাষক সাইফুল ইসলাম নিহত হন। এ সময় তার সঙ্গে থাকা অপর এক যাত্রী আহত হয়েছেন। পুলিশ ট্রাকটি জব্দ করেছে। নিহত সাইফুল ইসলামের বাড়ি ফুলবাড়ীয়া উপজেলার কালাদহ গ্রামে।

অপরদিকে নান্দাইল হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুল্লাহ আল রুমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার ঝালুয়া বাজার এলাকার ভাটিসাভার গ্রামে মঙ্গলবার দুপুর ৩ টার দিকে মোটর সাইকেলের সাথে একটি অটোবাইকের ধাক্কা লেগে দ্রুতগামী একটি ট্রাক্টরের নিচে পড়ে ঘটনাস্থলেই চামটা গ্রামের নূরু মিয়ার ছেলে মোটর সাইকেল চালক রহমত উল্লাহ(২২) নিহত হন। এসময় অপর মটরসাইকেল আরোহী আবু হানিফা (২৩) রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় নান্দাইল মডেল থানার ওসি কামরুল ইসলাম মিয়া ও মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের পরামর্শক্রমে লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে আরও জানান নান্দাইল হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুল্লাহ আল রুমান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল





@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন