কবিরহাটে দুর্ধর্ষ ডাকাতি, গুরুতর আহত ১

  

পিএনএস ডেস্ক : নোয়াখালী কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া এলাকার মানিক মিয়ার বাড়িতে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

রবিবার দিবাগত রাত ২টার দিকে এই ডাকাতির ঘটনা ঘটে।

জানা গেছে, মানিক মিয়ার ছেলে কামরুল হাসানের (৩৫) ঘরে একদল ডাকাত ঢোকে। তারা নগদ ৪২ হাজার টাকা নিয়ে যাওয়ার সময় বাধা দেওয়ায় কামরুলকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

আহত হাসানের ছোট ভাই ও বোন জানান, রাত ২টার সময় ২০/২৫ জনের একদল ডাকাত তাদের বাড়িতে প্রবেশ করে হাসানকে তার শশুর পরিচয়ে ঘরের দরজা খোলার জন্য বললে পাশের ঘরে থাকা ছোট ভাই পারভেজ জানালা দিয়ে হেলমেট ও মুখোশ পরা ডাকাত দেখে হাসানকে দরজা খুলতে নিষেধ করে। পরে ডাকাতরা ঘরের বেঁড়ার টিন কেটে ঘরে ডুকে নগদ টাকা নেয় এবং হাসানকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়।

প্রতিবেশি কয়েকজন বলেন, রাতে মানিকের বাড়িতে চিৎকার শুনে দৌঁড়ে এসে দেখি রক্তমাখা শরীর নিয়ে হাসান পড়ে আছে। তখন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

খবর পেয়ে কবিরহাট থানার এসআই নিপুন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এবং ঘরে থাকা নগদ টাকার জন্য এই ধরনের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech