শেরপুরে আ.লীগ-বিএনপিসহ ১০ প্রতিদ্বন্দ্বি প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

  17-02-2019 06:57PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির নেতৃত্বাধীন জোট অংশ না নেয়ার ঘোষণা দিলেও বগুড়ার শেরপুর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দুই বিএনপি নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তাঁরা হলেন- উপজেলা চেয়ারম্যান পদে বগুড়া জেলা বিএনপির উপদেষ্টা ও শেরপুর উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ জানে আলম খোকা ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মিলন। গতকাল রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন তাঁরা।

এছাড়া এদিনে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ন্যাশনাল পিপলস পার্টির মনোনীত প্রার্থী আব্দুর নুর ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মহিলা আওয়ামীলীগের নেত্রী ও বর্তমান ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম। এদিকে গেল দুইদিন আগে মনোনয়ন ফরম সংগ্রহ করেন চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মজিবর রহমান মজনু, স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা এড. তোজাম্মেল হক। আর ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের নেতা আলহাজ¦ শাহজামাল সিরাজী, বাংলাদেশ আদিবাসী ফোরামের জেলা কমিটির আহবায়ক বাসুদেব রায়, ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মহিলা আওয়ামীগের সভানেত্রী খাদিজা বেগম ও স্বতন্ত্র প্রার্থী শিল্পী বেগম।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন এই তথ্য নিশ্চিত করে জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রোববার পর্যন্ত চেয়ারম্যান পদে মোট ৪জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৩জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী মনোনয়ন ফরম ও ভোটার তালিকার সিডি ক্রয় করেছেন। এই কর্মকর্তা আরও জানান, এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২লাখ ৫৪হাজার ৩৮০জন। এরমধ্যে নারী ভোটার রয়েছেন ১লাখ ৩০হাজার ৪৬০জন, পুরুষ ভোটার রয়েছেন ১লাখ ২৩হাজার ৯২০জন। ঘোষিত তফশীল অনুযায়ী, মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেয়ার শেষ তারিখ ১৮ফেব্রুয়ারি। আর আগামি ১৮মার্চ অনুষ্ঠিত হবে এই উপজেলা পরিষদ নির্বাচন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন