রাজাপুরে বিনামূল্যে বিদ্যুৎসংযোগ পেল অসহায় হতদরিদ্র ৩০ পরিবার

  18-02-2019 04:15PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে পল্লী বিদ্যুতর সাব জোনাল অফিসের উদ্যোগে বিনামূল্যে বিদ্যুৎসংযোগ পেয়েছে অসহায় ও হত দরিদ্র ৩০ পরিবার।

গত কয়েক মাস ধরে উপজেলার বিভিন্ন গ্রামের হত দরিদ্র ও অসহায় ৩০ টি পরিবারের অথনৈতিক সমস্যার কথা শুনে রাজাপুর পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে বিনা খরচেই খুব দ্রুত সময়ের মধ্যেই বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। রাজাপুর পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের এজিএম রাজন কুমার দাস ও জুনিয়র প্রকৌশলী আশিকুর রহমানসহ কর্মকর্তা, কর্মচারী ও সুধীজন উপস্থিত থেকে এসব সংযোগ দেয়া হয়। উপজেলার পশ্চিম চর ইন্দ্রপাশা গ্রামের দরিদ্র বিধবা সালেহা বেগম, নিজামিয়া গ্রামের মৃত সুলতান হোসেনের স্ত্রী বিধবা হতদরিদ্র (ভিক্ষুক) রাশিদা বেগমসহ সাংগর, বড় কৈবর্তখালি, নারিকেলবাড়িয়াসহ উপজেলার ৬ ইউনিয়নের এসব দরিদ্র পরিবারে এখন বিদ্যুতের আলোয় পড়ালেখার করা সুযোগ হয়েছে শিক্ষার্থীদের।

রাজাপুর পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের এজিএম রাজন কুমার দাস জানান, উপজেলার বিভিন্ন স্থানের অসহায় ও দরিদ্র প্রায় ৩০ জনকে ব্যক্তিগত এবং অফিসের কর্মকর্তা কর্মচারীদের সহায়তায় ওয়ারিং খরচ, আবেদন ও মিটার ফিসহ যাবতীয় খরচ দিয়ে সম্পূর্ণ বিনা টাকায় বিদ্যুৎ সংযোগ প্রদান করেছি। এছাড়া বর্তমানে ভোগান্তি, দালালমুক্ত ও বাড়তি অর্থ খরচ ছাড়াই গ্রাহকেরা এ সংযোগ দেয়া হচ্ছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন