কালীগঞ্জে মলম পার্টির খপ্পরে কৃষক, অচেতন অবস্থায় উদ্ধার

  

পিএনএস, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জের কৃষক গরু কিনতে গিয়ে মলম পার্টির খপ্পরে পরে নিখোঁজ হওয়া কৃষক আসাদ মোল্লাকে অচেতন অবস্থায় গাজীপুরের কাঁচা বাজার আড়ত থেকে উদ্ধার করার সংবাদ পাওয়াগেছে। পরে সিএনজি চালক চিনতে পেরে কৃষকের বাড়িতে পৌছে দিয়েছে বলে সংবাদ পাওয়া গেছে।

সোমবার রাতে উপজেলার নাগরী ইউনিয়নের বিন্দান গ্রামের জনৈক সিএনজি চালক গাজীপুরের কাঁচাবাজার আড়ত থেকে পেঁয়াজ কিনতে গেলে রাস্তার পাশে পরিচিত ওই কৃষক অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। পরিচিত থাকায় সিএনজিতে তুলে রাতে তার নিজ বাড়িতে পৌছিয়ে দিয়েছে বলে কৃষকের বড় ভাই আরমান মোল্লা বিষয়টি জানান।

বড় ভাই আরমান মোল্লা জানান, তার ভাই আসাদ মোল্লাকে গতকাল মঙ্গলবার সকালে চিকিৎসার জন্য পূবাইল করমতলা হাসপাতালে ভর্তি করেছেন। নাগরী ইউনিয়নের বিন্দান গ্রামের জনৈক সিএনজি চালক তার ভাইকে গাজীপুরের কাঁচাবাজারের আড়ত থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। তার নাকে ও হাঁটুতে আঘাতের চিহৃ রয়েছে। গরু কেনার ১ লাখ টাকা খোয়া গেছে। তার পরিবারের লোকজনের ধারণা।মলম পাটির খপ্পরে পড়ে এমন অবস্থা হয়েছে।

জানা যায়, গত শনিবার নাগরী ইউনিয়নের রাথুরা গ্রামের কৃষক আসাদ মোল্লা ১ লাখ টাকা নিয়ে গরু কেনার উদ্দেশ্যে স্থানীয় কয়েকজনের সাথে টাঙ্গাইলের মির্জাপুর থানার কাউলতা গরু হাটে গিয়ে নিখোঁজ হয়। তাকে না পেয়ে তার ভাই আরমান মোল্লা সোমবার মির্জাপুর থানায় একটি সাধারন ডায়েরি করেন।

নিখোঁজের স্ত্রী রহিমা বেগম জানান, তার স্বামীকে পাওয়া গেছে। কিন্তু তার শারিরীক অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসার জন্য তার স্বামীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech