কুমিল্লায় 'বন্দুকযুদ্ধে' ১১ মামলার আসামি নিহত

  21-03-2019 10:06AM


পিএনএস ডেস্ক: কুমিল্লার সদর দক্ষিণে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জামাল হক ওরফে জাম্বু মিয়া (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৩০ কেজি গাঁজা ও ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ জানায়, জাম্বু মিয়া একজন মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে ১১টি মামলা রয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৩০ কেজি গাঁজা ও ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানান সদর দক্ষিণ মডেল থানা পুলিশের ওসি মামুন অর রশিদ।

তিনি বলেন, মাদক চোরাচালানের উদ্দেশ্যে সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকায় বৃহস্পতিবার ভোরে মাদক ব্যবসায়ীরা জড়ো হচ্ছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি দেখে তারা গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে জাম্বু মিয়া আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


জাম্বু মিয়া সদর দক্ষিণ উপজেলার জয়নগর গ্রামের হারেছ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে মাদক আইনে সদর দক্ষিণসহ জেলার বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে বলেও জানান তিনি।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন