আমতলীতে পৌর টোলসহ সকল চাঁদা নিষিদ্ধ ঘোষণা মেয়রের

  21-03-2019 03:52PM

পিএনএস ডেস্ক : বরগুনার আমতলী পৌরসভার টোল ও সড়কে সকল চাঁদা বন্ধের ঘোষনা দিয়েছেন আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মতিয়ার রহমান। আজ বৃহস্পতিবার সকালে আমতলী নতুন বাজার চৌরাস্তা চত্ত্বরে সভা করে এ ঘোষনা দেন তিনি।

বরগুনা জেলা যান্ত্রিকযান ত্রি- হুইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম খোকন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মতিয়ার রহমান। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা, পৌর কাউন্সিলর মঞ্জুরুল ইসলাম সেলিম পঞ্চায়েত, আবুল বাশার রুমী, কালু মিয়া, মোয়াজ্জেম হোসেন ফরহাদ, রিয়াজ উদ্দিন মৃধা, সামসুল হক চৌকিদার ও হাবিবুর রহমান মীর প্রমুখ।

মেয়র মতিয়ার রহমান তার বক্তব্যে বলেন আজ বৃহস্পতিবার থেকে পৌরশহরের সকল সড়কের টোল আদায়, বিভিন্ন ইউনিয়ন ও সমিতির নামে চাঁদা উঠানো বন্ধ ঘোষনা করা হলো। আমতলী উপজেলার কোথাও কোন প্রকার চাঁদাবাজি করতে দেয়া হবে না। এ ঘোষনা অমান্য করে কেউ যদি টোল ও চাঁদা আদায় করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য পৌর শহরের চৌরাস্তা, বটতলা, একেস্কুল চৌরাস্তা, স্লুইজ ঘাট, ফায়ার সার্ভিস এলাকায় প্রতিদিন পৌর টোল, ও বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নামে দীর্ঘদিন ধরে চাঁদা আদায় চলে আসছিল।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন