গাইবান্ধায় এসএমই পণ্য মেলা উপলক্ষে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং

  21-03-2019 04:08PM

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা স্বাধীনতা প্রাঙ্গণে ২১ থেকে ২৭ মার্চ পর্যন্ত সাতদিনব্যাপী এসএমই ফাউন্ডেশনের সহযোগিতায় পণ্য মেলা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বুধবার বিকেলে গাইবান্ধা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। মেলা উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় স্থানীয় স্বাধীনতা প্রাঙ্গণ থেকে একটি র্যালী বের করা হয়।

প্রেস ব্রিফিংয়ে পণ্য মেলার উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছা. রোখছানা বেগম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিসিক শিল্প নগরীর এজিএম শাহ মো. জোবায়েদ, গাইবান্ধা প্রেস ক্লাব সভাপতি কেএম রেজাউল হক, আলমগীর হোসেন প্রমুখ।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা চলবে। মেলায় গাইবান্ধা, রংপুর, বগুড়া, ময়মনসিংহ সহ দেশের বিভিন্ন জেলার ৬৩ জন ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাকে স্টল বরাদ্দ দেয়া হয়েছে। মেলায় উদ্যোক্তাদের মধ্যে প্রতিযোগিতা সৃষ্টির লক্ষ্যে অংশগ্রহণকারীদের মধ্য থেকে শ্রেষ্ঠ ৩ জনকে পুরস্কার প্রদান করা হবে। মেলায় ক্রেতা বিক্রেতা, মিটিং বুথ, তথ্য কেন্দ্র, ব্লাড ডোনেশন, ক্যাম্প, মিডিয়া কর্ণারসহ বিভিন্ন আকর্ষণীয় স্টল ও উদ্যোক্তা ব্যাংকার ম্যাচ-মেকিং কর্মসূচি থাকবে। এছাড়া বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে মেলায় প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

উল্লেখ্য, এসএমই ফাউন্ডেশন ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের পণ্যের বাজারজাতকরণে সহায়তা প্রদানের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এরই অংশ হিসেবে ফাউন্ডেশন ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তা কর্তৃক উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় এবং ক্রেতা-বিক্রেতাদের সংযোগ স্থাপনের লক্ষ্যে স্থানীয় জেলা প্রশাসন, ব্যবসায়িক প্রতিনিধিসহ সকল স্টোক হোল্ডারদের সম্পৃক্ত করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন