বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থীসহ নিহত ৫

  

পিএনএস ডেস্ক : বরিশাল নগরীতে বাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে মাহিন্দ্রার ৫ যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মাহিন্দ্রা চালকসহ আরও অন্তত ৫ যাত্রী। নিহতের মধ্যে একজন বরিশালের বজ্রমোহন (বিএম) কলেজের শিক্ষার্থী রয়েছেন। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- মাহিন্দ্রার চালক সোহেল, যাত্রী শিলা, মানিক ও খোকন। নিহত অপরজনের নাম পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সকালে দুর্জয় পরিবহনের একটি বাস বানারীপাড়া থেকে বরিশাল আসছিল। পথে বরিশাল-বানারীপাড়া সড়কের গড়িয়ারপাড় এলাকায় বানারীপাড়াগামী একটি মাহিন্দ্রার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আহতদের দ্রুত শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে তিনজনকে মৃত ঘোষণা করেন।

নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। শুক্রবার সকালে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের গড়িয়ারপাড় এলাকায় বরিশাল বানারীপাড়া সড়কে এই দুর্ঘটনা ঘটে।

বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানিয়েছেন, নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে ১০ যাত্রী নিয়ে একটি মাহিন্দ্রা বানারীপাড়ার উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে বরিশালের উদ্দেশে বেপরোয়া গতিতে ছুটে আসা দুর্জয় পরিবহনের একটি বাসের সঙ্গে মাহিন্দ্রাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২জন মারা যায়। আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠায় পুলিশ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech