বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত

  

পিএনএস, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে সার্বিক বিবেচনায় উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ কলেজ হিসেবে নির্বাচিত হয়েছেন আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ। ২১ মার্চ জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি এই কলেজকে শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত করে জেলায় তালিকা পাঠিয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, ওই কলেজের প্রাপ্ত ফলাফল, মানসম্মত পাঠদান, কলেজের পরিবেশ, প্রযুক্তির ব্যবহার, শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে উপস্থিতি সহ নানা বিষয় বিবেচনা করে এই কলেজকে উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত করা হয়।

শুধু তাই নয় অনুষ্ঠিতব্য জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এর বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে চারটি ক্যাটাগরিতে আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের শিক্ষার্থীদের জয়জয়কার হয়েছে।
গত ২০ মার্চ বকশীগঞ্জ উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর মধ্যে ক্বেরাত প্রতিযোগিতায় আলহাজ গাজী আমানুুজ্জামান মডার্ন কলেজের শিক্ষার্থী সোলায়মান হোসেন, বাংলা কবিতা আবৃত্তিতে একই কলেজের সাদিয়া আফরিন, লোকসংগীতে হোসনা ও জারী গান প্রতিযোগিতায় আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের শিক্ষার্থীরা বিজয়ী হয়।

এছাড়াও ১৯ মার্চ সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় জামালপুর জেলায় প্রথম স্থান অর্জন করেছেন আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের শিক্ষার্থীরা।

উল্লেখ্য ২০১৬ সালের ১ ফেব্রুয়ারি বগারচর ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম আলীরপাড়া গ্রামে আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ প্রতিষ্ঠিত হয়। এই গ্রামের কৃতি সন্তান ও আমিন মোহাম্মদ গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক দানবীর প্রকৌশলী গাজী মো. আমানুজ্জামান এই কলেজের প্রতিষ্ঠাতা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech