ঝালকাঠিতে মাদক জঙ্গি ও সন্ত্রাসবাদ রোধে জনসচেতনতামূলক সমাবেশ

  

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদ রোধে জনসচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১২টায় ঝালকাঠির যুব উন্নয়ন অধিদপ্তর কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেস্টা পরিষদের অন্যতম সদস্য আমির হোসেন আমু এমপি।

প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, সরকারের নানামুর্খী পদক্ষেপের কারণে মানুষ এখন স্বাবলম্বি হচ্ছে। তাদের টিকিয়ে রাখতে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর করতে হবে। সমাজ থেকে মাদক দূর করতে না পারলে অটিজম শিশুর সংখ্যা বাড়বে। কারণ যে মাদক গ্রহন করছে, তাঁর সন্তান প্রতিবন্ধী হয়। পড়ালেখা ফাকি দিয়ে শিক্ষার্থীরা যদি মাদক ধরে, তাহলে তাদের পরিশ্রমের কোন সার্থকতা পাবে না। অচিরেই তারা ধংসের মুখে পড়বে। এই মাদকাসক্তরাই সন্ত্রাস ও জঙ্গিবাদে জড়িয়ে পড়ে। তাদের রক্ষা করতে হবে। দেশ থেকে মাদক দূর করতে পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান আমির হোসেন আমু।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহামুদ হাসান ও যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মিজানুর রহমান। যুব উন্নয়ন অধিদপ্তর এ সমাবেশের আয়োজন করে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech