কোম্পানীগঞ্জে গৃহবধূকে হত্যা, শ্বশুর-শাশুড়ি আটক

  19-04-2019 10:10PM

পিএনএস ডেস্ক : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে শারমিন আক্তার রিতু (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শারমিনকে হত্যা করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে তার স্বামী মোশারফ হোসেন বাহাদুর পালিয়ে যান বলে শারমিনের মায়ের অভিযোগ

এ ঘটনায় গৃহবধূর শ্বশুর আবুল কালাম (৪৪) ও শাশুড়ি আরাধনীকে (৪০) আটক করেছে পুলিশ
গৃহবধু শারমিন আক্তার রিতু উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড আদর্শনগর গ্রামের কালা মিয়ার নতুন বাড়ীর মোশারফ হোসেন বাহাদুরের স্ত্রী।

২০১৭ সালে চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ড চরকালী গ্রামের ফখরুল ইসলাম সবুজের মেয়ে শারমিন আক্তার রিতুর সাথে একই ইউনিয়নের আদর্শ গ্রামের আবুল কালামের ছেলে ওমান প্রবাসী মোশারফ হোসেন বাহাদুরের বিয়ে হয়। বাহাদুর ২৪দিন আগে ওমান থেকে বাড়িতে ফেরেন। এরপর থেকে নানা বিষয় নিয়ে তারে ঝগড়া হতো বলে জানাযায়।

শারমিনের মা তৈয়বের নেছা অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে শারমিনের শ্বশুরবাড়ি পক্ষ যৌতুকের দাবিতে তার মেয়েকে চাপ দিয়ে আসছিলো। শারমিন তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হতো। আমরা সামাজিকভাবে প্রতিকার চেয়েও পাইনি।
তিনি আরো অভিযোগ করেন, তার মেয়ে শারমিনকে হত্যার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে তার স্বামী মোশারফ হোসেন বাহাদুর পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান জানান, সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শারমিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শারমিনের মায়ের অভিযোগ থাকায় তার শ্বশুর-শাশুড়িকে আটক করা হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন