ফুলবাড়ীয়ায় ছেলের লাঠির আঘাতে মা নিহত

  20-04-2019 05:29PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় ছেলের লাঠি আঘাতে বৃদ্ধা মা আম্বিয়া খাতুনকে (৬৫) নিহত হয়েছেন। পরে জনতা ঘাতক ছেলেকে আটক পুলিশে দিয়েছে।

শনিবার (২০ এপ্রিল) ভোর ৪টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া যমুনারপাড় এলাকার এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।এসময় বিক্ষুব্ধ জনতা ঘাতক ছেলেকে আটক করে পুলিশে দিয়েছে বলে নিশ্চিত করেন স্থানীয় ওয়ার্ড মেম্বার ফারুক হোসেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া যমুনারপাড় এলাকার সাবান আলীর স্ত্রী আম্বিয়া খাতুনকে নিজের ছেলে আলম মিয়া (৪৫) লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে শনিবার ভোর ৪টার দিকে। এসময় খবর পেয়ে বিক্ষুব্ধ জনতা ঘাতক ছেলে আলম মিয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

পরে শনিবার সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

এদিকে ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহিনুর মল্লিক জীবন জানান, ঘাতক ছেলে মানসিক প্রতিবন্ধী। তার চিকিৎসা চলছিলো।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের পাশাপাশি ঘাতক ছেলেকে আটক করা হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন