গফরগাঁও রেলস্টেশন ঘুরে দেখলেন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রর্বাট মিলার

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও রেলওয়ে ষ্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রর্বাট মিলার।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে তিস্তা এক্সপ্রেস ট্রেনের গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে যাত্রা বিরতির সময় মার্কিন রাষ্ট্রদূত আর্ল রর্বাট মিলার ট্রেন থেকে নেমে সকাল ৯.৪৭ মিনিটি থেকে ৯.৫৭ মিনিট পযন্ত রেলওয়ে ষ্টেশনের প্লাটফর্মে অবস্থান করেন।

এ সময় তিনি প্লাটফর্মের কড়ইতলা এলাকায় সাধারন যাত্রীদের সাথে কথা বলেন এবং রেলভ্রমনে সুযোগ-সুবিধার খোঁজ খবর নেন। বাংলাদেশ রেলওয়ের ট্রাফিক ইন্সপেক্টর ( পরিবহন ও বাণিজ্যিক) তৌহিদুল ইসলাম রুবেল, রেলওয়ের সহকারি কমান্ডেন্ট শহিদুল ইসলাম এবং ও গফরগাঁও রেলওয়ে ষ্টেশন মাষ্টার আশরাফ চৌধুরী এসময় মার্কিন রাষ্টদূতকে স্বাগত জানান।

পরে রাষ্ট্রদূতকে সাথে নিয়ে গফরগাঁও রেলস্টেশন ঘুরে দেখান বাংলাদেশ রেলওয়ের ট্রাফিক ইন্সপেক্টর (পরিবহন ও বাণিজ্যিক) তৌহিদুল ইসলাম রুবেল, রেলওয়ের সহকারি কমান্ডেন্ট শহিদুল ইসলাম ও গফরগাঁও রেলওয়ে স্টেশন মাষ্টার আশরাফ চৌধুরী। এসময মার্কিন রাষ্টদূতকে সাধারন যাত্রীরাও স্বাগত জানান।

মার্কিন রাষ্ট্রদূত আন্তনগর তিস্তা ট্রেনের ১৩১৫ নং বগীতে ( চ কোচ) সাধারন যাত্রীদের সাথে রেল ভ্রমন করে রাজধানী ঢাকা থেকে ময়মনসিংহ যাচ্ছেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech