তানোরে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

  24-04-2019 04:07PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাদা : রাজশাহীর তানোরে উন্নত রাষ্ট্র ও জাতি গঠন, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ, ভিশন-২০২১, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃত্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের অংশ হিসেবে প্রেস ব্রিফিং করেছে জেলা তথ্য অফিস।

মঙ্গলবার বিকেলে জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে এই প্রেস ব্রিফিংয়ে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন জেলা তথ্য উপ-পরিচালক নাফেয়ালা নাসরিন।

সহকারী জেলা তথ্য অফিসার আব্দুল আহাদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৌ. মো. গোলাম রাব্বী। এতে বিশেষ অতিথি ছিলেন- নবনির্বাচিত উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বক্কার।

এসময় উপস্থিত ছিলেন-দৈনিক ইত্তেফাকের তানোর প্রতিনিধি অসিম কুমার সরকার, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক ডেসটেনির প্রতিনিধি মফিজ উদ্দীন সরকার, দৈনিক আমাদের রাজশাহীর প্রতিনিধি বকুল হোসেন প্রমুখ।

প্রেস ব্রিফিং শেষে জেলা তথ্য অফিসের আয়োজনে সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ, সুশীল সমাজ ও সাংবাদিকদের নিয়ে সরকারের উন্নয়নের ধারাবাহিকতার তথ্য তুলে ধরে তানোর পৌরশহরের তালন্দ আনন্দ মোহন উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও চলচিত্র প্রদর্শন করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন