রাণীশংকৈলে লাঞ্চিত ভূমি অফিসের চেইনম্যান, থানায় মামলা

  

পিএনএস, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে অবৈধ দখলদারদের সরকারি নোটিশ দিতে গিয়ে উপজেলা ভূমি অফিসের চেইনম্যান নুরুল হুদা গত ১৪ মে মঙ্গলবার ৫ টার দিকে কয়েকজন অবৈধ জায়গা দখলদারের হাতে চরম লাঞ্চিত হয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১৪ মে মঙ্গলবার বিকেলে উপজেলা ভূমি অফিসের চেইনম্যান নুরুল হুদা ঐতিহাসিক নেকমরদ বাজারে অবৈধ জায়গা দখলদারদেরকে নোটিশ বিলি করতে যান। প্রায় ২০ টি নোটিশ বিলি করার পর মো: মানিকের ডিশ ক্যাবল দোকানে নোটিশ দিতে গেলে মানিকসহ কয়েকজন দখলদার ক্ষিপ্ত হয়ে নুরুলের উপর চড়াও হয়। হামলা কারিরা নুরুলের হাত থেকে নোটিশ বই কেড়ে নিয়ে ছিঁড়ে ফেলে এবং তাকে বেধড়ক মারপিট করে আহত করে। এসময় হামলা কারিরা নুরুলের গায়ের পাঞ্জাবি টেনে ছিঁড়ে ফেলে এবং তার পকেট থেকে মোট ১২০০০/= (বার হাজার) টাকা হাতিয়ে নেয়। নুরুলকে তারা জোর করে ঐ দোকানে আটকে রাখে। এসময় নুরুলের চিৎকারে ইউনিয়ন অফিস সহায়ক জ্যোতিষ , ভূপাল ও জহিরুল ছুটে এসে নুরুলকে উদ্ধার করে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরদিন অসুস্থ নুরুল এনিয়ে থানায় একটি মামলা দায়ের করে।

থানার ওসি আব্দুল মান্নান এ নিয়ে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে এর প্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হবে। এদিকে সহকারি কমিশনার (ভূমি) সোহাগ চন্দ্র সাহা বলেন, নেকমরদ বাজারের অবৈধ দখলদার উচ্ছেদ অভিযান অব্যাহত আছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech