ট্রাক কেড়ে নিল ভাই-বোনের জীবন

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলায় একটি আঞ্চলিক সড়কে মালবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ভাই-বোন নিহত হয়েছেন।

বুধবার (১৫মে) বিকেল ৬ টার দিকে উপজেলার শেরপুর-নন্দীগ্রাম আঞ্চলিক সড়কের কেল্লাপোশী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার নন্দীগ্রাম উপজেলার ভাটাড়া ইউনিয়নের সেকেলমারিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে মো. গোলাম রাব্বী (১৮) ও মেয়ে মোছা. মরিয়ম খাতুন (১৬)। শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, শেরপুর উপজেলা শহর থেকে মোটরসাইকেল যোগে ভাই-বোন নন্দীগ্রাম উপজেলার বাড়িতে যাচ্ছিলেন। ভাই মোটরসাইকেল চালাচ্ছিলেন। পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছালে বিপরীতমুখি অপর একটি মালবাহী ট্রাকের (ঢাকা মেট্রো ট-২২-২৯০৯) সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু’জনই নিহত হন।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে। তবে তাৎক্ষণিক চালকের নাম পরিচয় জানাতে পারেননি তিনি। এছাড়া নিহত দু’জন সম্পর্কে ভাই-বোন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech