হাতিয়ায় শিপ্লব হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

  21-05-2019 04:17PM

পিএনএস, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়া উপজেলার আফাজিয়া বাজারের স্বর্ণ ব্যবসায়ী শিপ্লব চন্দ্র বণিক হত্যায় জড়িতদের গ্রেপ্তার এবং লুষ্ঠিত টাকা স্বর্ণালংকার উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী প্রেসক্লাব ভবনে শিপ্লব চন্দ্র বণিকের দুই শিশু সন্তানকে সাথে নিয়ে তার স্ত্রী পাখি রাণী বণিক এ সংবাদ সম্মেলন করেন।

এ সময় লিখিত বক্তব্যে পাখি রাণী বণিক বলেন, ১৩ এপ্রিল রাতে হাতিয়ার আফাজিয়া বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠান সততা স্বর্ণ শিল্পালয়ে অস্ত্রধারী সন্ত্রাসীরা শিপ্লবকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর তারা দোকান থেকে নগদ ২২ লাখ টাকা ও ৫০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ ৫ জনকে গ্রেফতার করলেও তাদের দেয়া তথ্য অনুযায়ী বাকি আসামিদেরকে গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি। উল্টো আসামিরা দুই সন্তান সহ তাকেও হত্যার হুমকি দিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে হত্যাকান্ডে জড়িতদেরকে দ্রুত গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তি এবং লুন্ঠিত টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধারের দাবি জানানো হয়।

এ ব্যাপরে হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান, হত্যায় জড়িতদের প্রত্যেককে গ্রেফতার ও মালামাল উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন