পলাশবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১ : আহত ১০

  21-05-2019 07:37PM

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের পূর্ব ফরিদপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে এক সংঘর্ষে সোমবার সন্ধ্যায় আব্দুল হাই প্রধান হাইচ (৪৬) নামে একজন নিহত এবং ১০ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পবনাপুর ইউনিয়নের পূর্ব ফরিদপুর গ্রামের গাউছিয়া পাড়ার মৃত হযরত আলীর ছেলে আব্দুল হাই প্রধান হাইচ ও একই পরিবারের মৃত আজি গাছুর ছেলে শাজাহানের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে প্রথমে বাকবিতন্ডা এবং পরে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে উভয়পক্ষের মধ্যে এক সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আব্দুল হাই প্রধানসহ উভয়পক্ষের ১১ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত আব্দুল হাই প্রধানকে চিকিৎসার জন্য পলাশবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থার অবনতি হলে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। আহতদের মধ্যে আনোয়ারা বেগম (৭০), চপেলা বেগম (২৯), আরিফ মিয়া (১৯) ও জবেনুর আক্তার (১৯) পলাশবাড়ি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে নিহতের স্ত্রী আঞ্জুয়ারা বেগম পলাশবাড়ি থানায় ৭ জন অজ্ঞাতনামাসহ ১৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। পলাশবাড়ি থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান, মঙ্গলবার সকালে লাশ ময়না তদন্ত করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন